তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময়

নওগাঁয় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নির্বাচন আচরন বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁয় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা ও নির্বাচন আচরন বিধি সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান। এছাড়াও উপজেলা রির্টানিং কর্মকর্তাদের পক্ষে বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, আনছার-ভিডিপি কর্মকর্তা রোস্তম আলী ফরাজী প্রমুখ। প্রার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন নৌকা প্রার্থী আব্দুল খালেক, আলমগীর হোসেন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা, আব্দুল ওহাব চাঁন, নাজমুল হক প্রমুখ।

এসময় উপজেলার ৮টি ইউনিয়নের সকল চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন একটি সুষ্ঠ, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে এবং ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের ক্ষেত্রে যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা নেওয়া হয়েছে। নির্বাচনকে ঘিরে কোন অনিয়ম, স্বজনপ্রীতি ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবে না। আচরনবিধি সঠিক ভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারনা কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই