তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষক পেল বিনামূল্যে সার-বীজ

গৌরীপুরে ১২৫০ জন কৃষক পেল বিনামূল্যে সার-বীজ
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে স্থানীয় ১২৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বিভিন্ন ফসলের বীজ বিতরণ করা হয়েছে। রোববার (৭ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। এছাড়াও বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার, উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার নিলুফার ইয়াসমিন জলি, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, কৃষকলীগের সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ মিলন, গৌরীপুর ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিয়োশন বাংলাদেশের সভাপতি মোঃ আনিছুর রহমান প্রমুখ।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, ২০২১-২২ অর্থ বছরের রবি মওসুমে উপজেলা ও পৌর শহরে বিনামূল্যে ৭০০ জন কৃষককে সরিষা বীজ ও সার, ৪০০ জন কৃষককে গম বীজ ও সার, ১০০ জন কৃষককে ভুট্টা বীজ ও সার, ২০ জন কৃষককে সূর্যমুখী বীজ ও সার, ২০ জন কৃষককে চীনাবাদাম বীজ ও সার এবং ১০ জন কৃষককে পেঁয়াজ বীজ ও সার বিতরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই