তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মহিলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে মহিলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁর রাণীনগর সদর উপজেলায় নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা মহিলা আ’লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক নাসরিন সিদ্দিকা মুনমুনের সভাপতিত্বে ও নওগাঁ পৌর মহিলা আ’লীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক চাঁদ আক্তার বানু (পারভিন) এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সদর ইউপি আ’লীগের উপদেষ্ঠা লুৎফর রহমান (সোনার), সদর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী চন্দনা শারমিন রূমকি প্রমুখ। এছাড়াও সভায় উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভায় কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার জন্য কাজ করার অঙ্গিকার করেন সভায় আসা শতাধিক মহিলা নেত্রী।

এসময় বক্তারা উপজেলার একমাত্র দলীয় মনোনয়ন পাওয়া মহিলা চেয়ারম্যান প্রার্থী চন্দনাকে উন্নয়নের প্রতিক নৌকার হয়ে কাজ করার আহ্বান জানান। দেশের উন্নয়ন একমাত্র নৌকা প্রতিকের মাধ্যমেই সম্ভব। চন্দনার স্বামী যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফা সাধারন মানুষদের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। কোন মানুষ কখনই গোলামের কাছে সাহায্য নিতে এসে ফিরে যাননি। গোলামের স্বপ্ন ছিলো সে ইউনিয়নের চেয়ারম্যান হয়ে গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য কাজ করবেন। কিন্তু রাজনৈতিক ভাবে গোলামকে দুইবার চেয়ারম্যান পদে বিজয়ী হতে দেয়া হয়নি। আজ রূমকি তার স্বামীর রেখে যাওয়া স্বপ্নকে পূরন করতেই একমাত্র মহিলা হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তাই সকল বিভেদ ও দ্বন্দ্ব ভুলে গিয়ে তার হয়ে কাজ করে নৌকা প্রতিকে ভোট দিয়ে চন্দনাকে নয় মরহুম গোলামকে বিজয়ী করতে হবে। কারণ একজন মেয়েই বোঝে আরেকজন স্বামীহারা স্ত্রীর কষ্ট। সভা শেষে শতাধিক মহিলাদের অংশগ্রহণে নৌকা প্রতিকের পক্ষে একটি মিছিল সদর ইউনিয়নের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই