তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট উদ্বোধন

নওগাঁয় পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফে উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
সোমবার দুপুরে নওগাঁ শহরের ডিগ্রীর মোড়ে পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট এ্যান্ড ক্যাফে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, পুলিশ নিয়োগে স্বচ্ছতা হয়েছে পুরনো পুলিশ নিয়োগ প্রক্রিয়াকে সংস্কার করা হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে আমরা ধনী ও আধুনিক দেশে পরিণত হবো। সেই সময় যে সমাজ ও রাষ্ট্র কাঠামো ও জনসাধারন তাদের চাহিদার প্রয়োজনে আইনশৃঙ্খলা মোকাবেলা করতে এখন থেকেই দক্ষ পুলিশ বাহিনী গড়ে তোলার কার্যক্রম শুরু করা হয়েছে।

এসময় রাজশাহী রেঞ্জ ডিআইজি আবদুল বাতেন বিপিএম-পিপিএম, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল, নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ শপিংমলে প্রায় সাড়ে ১২ হাজার বিভিন্ন ধরনের পণ্য থাকবে। শীতাতাপ নিয়ন্ত্রিত সুসজ্জিত ও মনোমুগ্ধকর পরিবেশে পণ্য কিনতে সহযোগিতা করবেন ৪০ জন প্রশিক্ষিত স্মার্ট তরুণ-তরুণী। জন্মদিনসহ যে কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য রয়েছে হলরুম। মূল্য পরিশোধে আছে ক্রেডিট, ডেবিট কার্ড, বিকাশ, রকেট কিংবা নগদের সুবিধা। শপিংমল জুড়েই সিসি ক্যামেরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই