তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে যুবদলের কর্মীসভায় পুলিশি বাধা

শ্রীপুরে যুবদলের কর্মীসভায় পুলিশি বাধা,বরমী ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে জাতীয়তাবাদী যুবদল বরমী ইউনিয়ন শাখার কর্মীসভা শুরু করেও পুলিশি বাধার মুখে শেষ করতে পারেনি। সোমবার (৮ নভেম্বর) বেলা সোয়া ১১টায় দিকে বরমী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। যুবদলের ওই ইউনিয়ন ও ওয়ার্ডসমূহের কমিটিগুলো বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে তড়িঘরি করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।শ্রীপুর উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক আতাউর রহমান মোল্লার সভাপতিত্বে ও  সদস্য সচিব মাইদুর রহমান খান সজীবের সঞ্চালনায় ওইদিন সকাল ১০টার দিকে অনুষ্ঠানটি শুরু হয়।

শ্রীপুর উপজেলা যুবদলের আহবায়ক আতাউর রহমান মোল্লা জানান, পূর্ব নির্ধারিত ওই কর্মসুচীতে সকাল থেকেই পুুলিশ অনুষ্ঠানস্থলে আগতদের বাধা দেয়। অনেককে ধাওয়া ও মৃদু লাঠিচার্জ করে। অনুষ্ঠান চলাকালে সকাল সোয়া ১১টার দিকে প্যান্ডেলে এসে পুলিশ বাধা দেয় ও সভা সংক্ষিপ্ত করতে বলে। পরে বরমী ইউনিয়ন ও ওয়ার্ড শাখার জাতীয়তাবাদী যুবদলের কমিটিগুলো বিলুপ্ত ঘোষণার মাধ্যমে তড়িঘরি করে আনুষ্ঠানিকতা শেষ হয়। এসময় পরবর্তী কমিটিতে অংশগ্রহণে উচ্ছুক আগ্রহীদের সিভি আহবান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা যুবদলের জ্যৈষ্ঠ যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক ওবায়দুর রহমান মন্ডল সোহেল, মিজানুর রহমান সুমন, সদস্য এমদাদুল হক, জামাল পারভেজ, আব্দুর রউফ রতন, মনির হোসেন এবং জ্যৈষ্ঠ নেতাদের মধ্যে বরমী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাসুদ সরকার, ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।

জ্যৈষ্ঠ যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন বলেন, দলের উপজেলা পর্যায়ের সকল নেতা-কর্মীদের জানিয়ে কর্মসুচীর আয়োজন করা হয়। কিন্তু থানা বিএনপির আহবায়কের বরাত দিয়ে পুলিশ এসে সভায় বাধা প্রদান, মাইক, ব্যানার নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক শাহজাহান ফকির গণমাধ্যম কর্মীদের বলেন, তিনি এ কর্মসুচীর কিছুই জানতেন না। তাছাড়া কর্মসুচী শুরুর আগে-পরে পুলিশের সাথে তার এ সংক্রান্ত কোনো কথা হয়নি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, অনুষ্ঠান করতে তাদের কোনো অনুমতি ছিল না। তাই অনুষ্ঠানে বাধা দেওয়া হয়েছে। তবে কোনো গ্রেপ্তার, আটক, জব্দ, লাঠিচার্জ বা ধাওয়া করা হয়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই