তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সরকারী জায়গার গাছ কর্তনের অভিযোগ

নান্দাইলে কাশীনগর গ্রামে সরকারী জায়গার গাছ কর্তনের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের কাশীনগর গ্রামে সরকারী রাস্তার উপর থেকে প্রায় ৬০ হাজার টাকা মূল্যের একটি রেনট্রি গাছ শনিবার (৬ নভেম্বর) কর্তন করে নেবার অভিযোগ পাওয়া গেছে।

কাশীনগর মৌজার দাগ নং- ১২৫ সরকারী হালট থেকে একই গ্রামের মো. রুস্তম আলীর তিন পুত্র যথাক্রমে হাসেম মিয়া, আবুল কাশেম ও হাছেন মিয়ার নেতৃত্বে গাছ কাটার শ্রমিক সহ শনিবার সকাল থেকে ১টি গাছ কর্তন করে আরও একটি গাছ কাটার চেষ্ঠা চলাকালে এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা প্রশাসনকে বিষয়টি জানানো হয়। পরে রাজগাতী ভূমি অফিস থেকে লোকজন গিয়ে গাছ কাটার জন্য নিষেধ প্রদান করে। কিন্তু অভিযুক্তরা নিষেধ অমান্য করে ১টি গাছের ঢালপালা কেটে নিয়ে যায়। ইতিপূর্বেও উল্লেখিত জায়গা থেকে অন্যান্য ব্যক্তিরা আরও একটি গাছ কেটে নিয়ে যায়।

এলাকাবাসী নান্দাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর বিষয়টি জরুরীভাবে সর জমিন তদন্ত করে সরকারী গাছ কর্তন ও আত্মসাৎ কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জোরদাবী জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই