তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন বিতরণ

নান্দাইলে ২টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন বিতরণ
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম বেসরকারী সংগঠন “মরহুম আবদুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের” উদ্যোগে বুধবার (১০ নভেম্বর) উপজেলার আবদুল হোসেন উচ্চ বিদ্যালয় ও পুরহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরন (খাতা, কলম ) বিতরণ করা হয়েছে।

শিক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান রিপনের সার্বিক তত্বাবধানে সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক মোঃ শফিউল আলম ও মো. নূর উদ্দিনের অর্থনৈতিক সহায়তায় এই উপকরন বিতরণ করা হয়। এসময় আবদুল হোসেন উচ্চ বিদ্যালয়ের সরকারী শিক্ষক মো. জহিরুল ইসলাম শামীম, মাওলানা এমদাদুল হক, মোছা. শামসুন্নাহার লাকী, মোছা. সেলিনা আক্তার সহ ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মরহুম আবদুল জলিল শিক্ষা ফাউন্ডেশন বিগত ২বছর ধরে নান্দাইল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই খাতা, কলম ও স্কুল ব্যাগ প্রদান করে যাচ্ছে। মাননীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে যোগদান করে থাকেন। উক্ত ফাউন্ডেশনের সভাপতি নেছার আহম্মেদ তুষার, সিনিয়র সহসভাপতি রায়হান মিয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক লামিয়া আক্তার মিম, প্রচার সম্পাদক রাজন মিয়া, রুবেল মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক হিরন, অর্থ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম। এছাড়াও সদস্য স্বপন, শামছুন্নাহার, মুনসুর, রাকিবুল হাসান, হুমায়ুন, সুমন মিয়া, এফ.এম ওয়াজেদ আলী রাজু, পরান প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই