তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিদ্রোহী মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

কালিয়াকৈরে নৌকার সমর্থনে বিদ্রোহী মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে নিজের প্রার্থিতা প্রত্যাহার করলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন।আসন্ন কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার দুপুরে তিনি কালিয়াকৈর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসে তার প্রার্থীতা প্রত্যাহার করেই দলীয় প্রার্থী রেজাউল করিম রাসেলের পক্ষে কাজ করার ঘোষণা দেন।

শিকদার মোশারফ হোসেন বলেন,পৌরবাসীর আকাঙ্খা বাস্ত্মবায়নের জন্য দলীয় সিদ্ধান্ত্ম অনুযায়ী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের,সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম মোজাম্মেল হকের নির্দেশে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলাম। সেই সাথে আমার সাথে থাকা নেতাকর্মীদেরকে সংগঠনের বৃহত্তর স্বার্থে নৌকা প্রতিকের প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানাচ্ছি।

অপরদিকে মেয়র পদ থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন কালিয়াকৈর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দুলাল উদ্দিন। এছাড়া সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন,৭নং ওয়ার্ডের প্রার্থী মোঃ জসিম, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আব্দুল বারেক ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আতাউর রহমান জয়। তপসিল অনুযায়ী ১২ নভেম্বর প্রতিক বরাদ্ধ ও ২৮ নভেম্বর তারিখে কালিয়াকৈর পৌরসভার নিাচন হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই