তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এক পরিবারের উপর হাফডজন মামলা

নান্দাইলে এক পরিবারের উপর হাফডজন মিথ্যা মামলা,উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে মামলাবাজ নারী কর্তৃক পরপর হাফডজন মিথ্যা মামলা দিয়ে উপজেলার আচারগাঁও ইউনিয়নের হাওলাপাড়া গ্রামের কৃষক গোলাপ মিয়ার নিরীহ পরিবারকে হয়রানি করে যাচ্ছে।

একাধিক সূত্রে জানাগেছে, একই গ্রামের প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী নুরুজ্জামানের স্ত্রী দিলরুবা আক্তার ওরফে বেবী নিজে এবং তাঁর দেবর, ভাশুরের স্ত্রী ও শ্বাশুরীকে দিয়ে নিরীহ গোলাপ মিয়ার পরিবারের উপর ষড়যন্ত্রমুলক ৭/৮ মিথ্যা মামলা সহ দীর্ঘদিন যাবত বিভিন্নভাবে হয়রানি করে আসছে। কৃষক গোলাপ মিয়া জানান, আমি ও আমার পরিবারের সদস্যদেরকে মূলত বসতভিটা ও এলাকা থেকে উচ্ছেদ করাই হচ্ছে দিলরুবা আক্তার ওরফে বেবী’র উদ্দেশ্য। প্রভাবশালী বেবী এলাকার একটি কচুক্রী মহলের সহায়তায় একের পর এক মিথ্যা মামলা দায়ের, বাড়ি ঘরে হামলা, মারধর ও অত্যাচার নির্যাতন করে যাচ্ছে।

এ বিষয়ে গোলাপ মিয়ার পরিবার স্থানীয় সালিশ দরবার করেও মামলাবাজ নারী দিলরুবা আক্তারের হাত থেকেই রেহাই পাচ্ছেনা। নিরীহ কৃষক গোলাপ মিয়া ও তাঁর পরিবারের উপর দিলরুবা আক্তার বেবী নিজে ও তাঁর স্বজন (দেবর/ভাসুর/জাল/শ্বাশুরী) কর্তৃক দায়েরকৃত মামলাগুলো হচ্ছে- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কোর্ট মোকাদ্দমা নং ১২০৩, তাং ২৪/১২/২০২০ইং, ময়মনসিংহের বিজ্ঞ নান্দাইল প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত মোকাদ্দমা নং ১০৫৬/২০২১, নান্দাইল মডেল থানার মামলা নং ২৬, তাং ২৩/০৫/২০২১ইং, ময়মনসিংহের নান্দাইল সহকারী জজ আদালত মোকাদ্দমা নং ৬৫/২০২১, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা -জেলা লিগ্যাল এইড অফিসার কার্যালয়ে- নিববন্ধন নং ২৫০/২০, নান্দাইল মডেল থানার নন এফ আই আর নং ২২১/২০২০ সহ বিভিন্ন মিথ্যা মামলায় হয়রানি করছে। এছাড়া এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য গোলাপ মিয়ার পরিবারকে নানান হুমকী দিয়ে যাচ্ছে।

এ বিষয়ে নিরীহ কৃষক গোলাপ মিয়া ও তাঁর পরিবারের সদস্যরা উক্ত মামলাবাজ নারী দিলরুবা আক্তার ওরফে বেবী’র দায়ের করা মিথ্যা মামলা সহ বেবী’র অত্যাচার-নির্যাতন থেকে রেহাই পেতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। অপরদিকে দিলরুবা আক্তার বেবীর সেলফোন নং ০১৪০৫-৩১৯৫৬৬ এ কথার বলার চেষ্টা করলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই