তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের আট ইউনিয়নের পাঁচটিতেই নৌকা

রাণীনগরের আট ইউনিয়নের পাঁচটিতেই নৌকাসহ নতুন মুখের চেয়ারম্যানদের জয়লাভ
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। ভোটে চেয়ারম্যান পদে ৮ইউনিয়নের মধ্যে ৫টিতেই আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রার্থীসহ নতুন মুখের চেয়ারম্যানরা জয়লাভ করেছেন। এছাড়া ১টি আওয়ামীলীগ বিদ্রোহী এবং ২টি ইউনিয়নে বিএনপির (স্বতন্ত্র) প্রার্থী জয়লাভ করেছেন। বৃহস্পতিবার রাতে বে-সরকারী ফলাফলে তাদেরকে বিজয়ি ঘোষনা করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, খট্টেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে চন্দনা সারমিন রুমকি (নৌকা) ১১হাজার ৩৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী ফরহাদ হোসেন (মটর সাইকেল) পেয়েছেন ১ হাজার ১৪ ভোট, কাশিমপুর ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী মকলেছুর রহমান বাবু (আনারস) ৪হাজার ৬২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম আলমগীর হোসেন (নৌকা) পেয়েছেন ৩হাজার ৪১৫ ভোট, গোনা ইউনিয়নে আব্দুল খালেক (নৌকা) ৩হাজার ৩৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা (ঘোড়া) পেয়েছেন ২হাজার ৯১৩ ভোট, পারইল ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) জাহিদুর রহমান (ঘোড়া) ৪হাজার ৮৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম নুরে আলম সিদ্দিকী দুলাল (নৌকা) পেয়েছেন ৩হাজার ৫০৩ ভোট, বড়গাছা ইউনিয়নে আব্দুল মতিন মাস্টা  (নৌকা) ৭হাজার ৮০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মহসিন মল্লিক (ঘোড়া) পেয়েছেন ৪হাজার ২৫৭ ভোট, কালীগ্রাম ইউনিয়নে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুল ওহাব চাঁন (ঘোড়া) ৮হাজার ৩৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম সুবাস চন্দ্র সরকার বাবলু (নৌকা) পেয়েছেন ৪হাজার ৪১৫ ভোট, একডালা ইউনিয়নে শাহজাহান আলী (নৌকা) ৮হাজার ৯২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী রুহুল আমিন (মটর সাইকেল) পেয়েছেন ৫হাজার ২৩০ ভোট ও মিরাট ইউনিয়নে জিয়াউর রহমান (নৌকা) ৫হাজার ৮১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং নিকটতম বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ফখরুল (ঘোড়া) পেয়েছেন ৩হাজার ৩৬৭ ভোট।

সংশ্লিষ্টরা জানান, ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৮জন, সংরক্ষিত আসনে ৮৮জন এবং সাধারণ সদস্য  (মেম্বার) পদে ২৬৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) রেজাউল ইসলাম জানান, সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে উৎসব মূখর পরিবেশে অবাধ,সুষ্ঠু,শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি এবং কোন প্রার্থীর নিকট থেকে কোন অভিযোগও পাওয়া যায়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই