তারিখ : ২৮ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দ্বিতল নতুন মসজিদ ভবনের শুভ উদ্ভোধন

ময়মনসিংহের নান্দাইলে ফিতা কেটে ও জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে দ্বিতল নতুন মসজিদ ভবনের শুভ উদ্ভোধন
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে “ঘাটা উত্তর বানাইল চৌরাস্তা মোড় জামে মসজিদ” নামে পুনঃনিমার্ণ দ্বিতল ভবন নতুন মসজিদের শুভ উদ্বোধন করা হয়। শুক্রবার জুম্মাহ নামাজ পূর্বক ফিতা কেটে অত্র মসজিদের শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি সৌদি আরবস্থ ‘উম্মে নাওয়াফ ফাউন্ডেশনের’ পরিচালক আব্দুল্লাহ আবু সাররাহ্।

অত্র মসজিদ কমিটির সভাপতি মো. আব্দুল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুস ছাত্তার ভূইয়ার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মায়েমেগ ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান মাও. আসাদুজ্জামান, মসজিদ নির্মান কমিটির পরিচালক মো. দেলোয়ার হোসেন দুলু, অত্র মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা তাজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক সোহরাব হোসেন প্রমুখ।

উল্লেখ্য থাকে যে উম্মে নাওয়াফ ফাউন্ডেশন ও এলাকাবাসীর যৌথ অর্থায়নে অত্র মসজিদটি নির্মাণ করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে মসজিদ কমিটির নেতৃবৃন্দ সহ এলাকার ধর্মপ্রাণ মুসলমানগন উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অত্র মসজিদ ও দেশের কল্যানে উম্মে নাওয়াফ এর পরিচালক আব্দুল্লাহ আবু সাররাহ বিশেষ দোয়া ও মোনাজাত করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই