তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন চান ফরাজী

শ্রীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান চেয়ানম্যান প্রার্থী আ’লীগ নেতা-কামাল উদ্দিন ফরাজী
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং রাজাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে চান ৬৯ এর সাবেক ছাত্রলীগের সদস্য ও বর্তমান রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন ফরাজী। কামাল উদ্দিন ফরাজী শ্রীপুর উপজেলা রাজাবাড়ী ইউনিয়ন নালিয়া টেকী গ্রামের মৃত. মফিজ উদ্দিনের ছেলে।

কামাল উদ্দিন ফরাজী জানান, ছাত্রজীবন থেকে রাজনীতির হাতে খড়ি, তিনি ১৯৬৯ সালে রাজাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য পদ লাভ করেন। ১৯৭৩ থেকে ৭৪ সালে দক্ষিনখান মহাবিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক  নির্বাচিত হন। লেখাপড়া শেষ করে যুবলীগের সংগঠনের সাথে যুক্ত হয়ে ১৯৮৪ থেকে ১৯৯৪ সাল দীর্ঘ দশ বছর রাজাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে নেতৃত্ব দেন। পরে শ্রীপুর থানা যুবলীগের সদস্য হন ১৯৯৪ সালে। কামাল উদ্দিন ফরাজী রাজাবাড়ী ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্ব গ্রহন করেন ১৯৯৫ সালে। সেই থেকে ২০২০ সাল পর্যন্ত ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেন। রাজারামপুর প্রাথমিক বিদ্যালয়ের দুই দুই বার সভাপতি নির্বাচিত হন এবং বর্তমানে রাজারামপুর এতিমখানা মাদ্রাসার সন্মানিত সদস্য পদে আছেন। সৎ, নিষ্ঠাবান, বিনয়ী ,মেহনতী মানুষের কন্ঠসর প্রবীণ এই নেতা বর্তমান রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

প্রবীণ ওই আওয়ামীলীগ নেতা সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে লালন করে ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি শুরু, আজও আওয়ামী লীগের সাথে আছি এবং থাকবো। তাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসেবার মাধ্যমে এলাকার অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ে পাশে থাকতে চাই। তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে ও আমার রাজনৈতিক জীবনের দীর্ঘ পথ চলা এবং আমার রাজাবাড়ী ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থনসহ আমার ইউনিয়নের জনগনের ভালোবাসা নিয়ে দলের কাছে আশাবাদী। দল যদি আমাকে মনোনয়ন দেন এবং সহযোগিতা করে তাহলে আমি আসন্ন রাজাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত হবো “ইনশাআল্লাহ”। এ ব্যাপারে তিনি সকলের দোয়া ও সর্মথন প্রত্যাশা করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই