তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

শ্রীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক শাহানাজ আক্তারের (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মদিনানগর গ্রামের লিয়াকত আলীর মেয়ে। শনিবার (১৩ নভেম্বর) বেলা ১১টায় শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের (মোল্লাপাড়া) সাইদুল ইসলামের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি খোন্দকার ইমাম হোসেন বাড়ীর মালিক সাইদুল ইসলামের বরাত দিয়ে জানান, সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি ভাড়াটিয়া সাইদুল ইসলামের বাড়ীতে ঘর ভাড়া নেয়ার জন্য আসে। শাহনাজের পাশের রুম ভাড়া নেয়ার জন্য অজ্ঞাত ওই ব্যক্তি রুম দেখতে এসে শাহনাজের ঘরের দরজা খোলা দেখতে পায়। এসময় শাহনজাকে ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাড়িওয়ালাকে জানায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদনে লাশের গায়ে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের ছোট ভাই শাওন আহমেদ জানায়, সকালে বাড়ির মালিক ফোন তাকে করে বোনের আত্নহত্যার খবর জানায়। তবে, কি কারণে আমার বোন আত্নহত্যা করেছে তা বলতে পারি না। গত কয়েকদিন আগে বাড়ীতে ফোন দিয়ে বলেছিল তার কিছু টাকার প্রয়োজন। সে উপজেলার ফরিদপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই