তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ভোটকেন্দ্র থেকে ১ বস্তা ব্যালট পেপার উদ্ধার

রায়গঞ্জে একটি ভোটকেন্দ্র থেকে ৩দিন পর ১ বস্তা ব্যালট পেপার উদ্ধার,পুনরায় ভোট গণনার দাবি  
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
রায়গঞ্জে চান্দাইকোনা ইউনিয়নের একটি ভোটকেন্দ্র থেকে ফলাফল ঘোষণার ৩ দিন পর ১ বস্তা ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ঐ ইউনিয়নের  ৩নং ওয়ার্ডের পাড় কোদলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে। কেন্দ্রটির একটি কক্ষে লুকিয়ে রাখা অবস্থায় বস্তাটি পাওয়া যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- শনিবার সকাল ১০টায় পাড় কোদলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ের একটি কক্ষে লুকানো অবস্থায় একটি বস্তা দেখতে পেয়ে পাশবর্তী লোকজনকে খবর দেয়। বস্তা ভর্তি ব্যালট পেপার দেখে স্থানীয় জনতা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও সাংবদিকরা ঘটনাস্থলে গেলে উপস্থিত জনতা অভিযোগ করেন ঐ এক বস্তা সিলমারা ব্যালট পেপার সরিয়ে রেখে মোরগ মার্কার এজেন্টদের কক্ষ থেকে বের করে দিয়ে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। ফলাফলে মোরগ মার্কার প্রার্থী শহীদুল ইসলামের প্রতিদ্বন্দ্বি ভ্যানগাড়ি মার্কার প্রার্থী জহুরুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়। এসময় বিষয়টি বুঝতে পেরে ঐ ওয়ার্ডের মোরগ মার্কার প্রার্থী শহীদুল ইসলাম উপজেলা রির্টানিং অফিসার বরাবরে পুনরায় ভোট গণনার দাবি জানিয়ে লিখিত আবেদন করলেও সে ব্যাপারে কোন পদক্ষেপ গ্রহন করা হয়নি। উপস্থিত এলাকাবাসীর দাবি ঐ ব্যালট গুলির বেশির ভাগ মোরগ মার্কা ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী রেখা রানী দাসের তালগাছ মার্কার।

ঘটনার সত্যতা স্বীকার করে রায়গঞ্জ থানার ওসি মোঃ শহীদুল ইসলাম বলেন- এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।এব্যপারে উপজেলা নির্বাচন অফিসার মোঃ কামরুজ্জামান বলেন- এখন ক্ষুব্ধ পক্ষ বা ব্যক্তি আদালতে মামলা করে এর প্রতিকার পেতে পারেন। এব্যাপারে কেন্দ্রটির প্রিজাডিং অফিসার জয়দেব কুমারের সাথে একাধিকবার ফোনে চেষ্টা করেও কথা বলা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই