তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবরস্থান ভাঙচুরের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

কবরস্থান ভাঙচুরের প্রতিবাদে ত্রিশালে সাংবাদিক সম্মেলন
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে পারিবারিক কবরস্থান ভাঙচুরের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন কামাল হোসেন নামের এক ব্যক্তি। শনিবার দুপুরে ত্রিশাল উপজেলা প্রেসক্লাবে এ লক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কামাল হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন উপজেলার হরিরামপুর ইউনিয়নের রায়েরগ্রাম বড় মসজিদ সংলগ্ন প্রয়াত জবান আলী সরকারের প্রতিষ্ঠিত কবরস্থান ভূমিদস্যু ও সন্ত্রাসী চক্রের হোতা তাজুল ইসলাম,সোহাগ মিয়া, আঃ রশিদ নূরুল হুদা, ফারুক আহম্মেদ গং কর্র্তৃক ৬৬০ নাম্বার খতিয়ান ৩৪৮৭ নাম্বার দাগের ৩ শতাংশ কবরস্থানের জমি দখলের নিমিত্তে জবান আলী সরকার বংশের সদস্যদের বাদ দিয়ে একটি মসজিদ কমিটি গঠন করে। গত প্রায় চার মাস আগে রাতের আঁধারে ভেকু মেশিন দিয়ে কবরস্থানের মাটি উৎপাটন করে হাড় কঙ্কাল অন্যত্র ফেলে দিয়ে রাতের আধারেই পাকা স্থাপনা নির্মাণ কাজ শুরু করে। দীর্ঘদিন ধরে ভূমি দস্যু সন্ত্রাসীদের দ¦ারা হুমকির শিকার হচ্ছেন জবান আলী সরকার পরিবারের সদস্যরা। তিনি আরো বলেন এ ঘটনায় আইনের আশ্রয় নেওয়া হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেলিম মাহমুদ, আনোয়ার পারভেজ, মোশারফ হোসেন। প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই