তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মেম্বার থেকে চেয়ারম্যান হলেন জাহিদুর

রাণীনগরে মেম্বার থেকে চেয়ারম্যান হলেন জাহিদুর রহমান
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নওগাঁর রাণীনগরে মেম্বার থেকে ৪নং পারইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. জাহিদুর রহমান। তিনি গত ২০১৬সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পারইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছিলেন। গত বৃহস্পতিবার শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পারইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে বিএনপিপন্থী জাহিদুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া মার্কা প্রতিক নিয়ে ৪হাজার ৮শত ৯৩ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রার্থী ডা. নুরে আলম সিদ্দিকী দুলাল নৌকা প্রতিক নিয়ে ৩হাজার ৫শত ৩ভোট পেয়েছেন।

মো. জাহিদুর রহমান বলেন আমি মেম্বার থাকাকালীন সময়ে আমার ওয়ার্ডসহ পুরো ইউনিয়নের মানুষদের সার্বিক সহযোগিতা করার চেস্টা করেছি। আমি যার জন্য যতটুকু করার সাধ্য ছিলো তার জন্য সেই পরিমাণ করার চেস্টা করেছি। আমি মানুষের কাছ থেকে কোন ভাতা কিংবা সরকারের অন্যান্য সুবিধা দেওয়ার কথা বলে কোন আর্থিক লেনদেন করিনি। তাই হয়তো বা ইউনিয়নবাসী আমার এই সব ক্ষুদ্র কাজের জন্য আমাকে দয়া করে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি পুরো ইউনিয়নবাসীসহ সরকার ও প্রশাসনের কাছে চরম ভাবে কৃতজ্ঞ। আমি আশা করি বিগত সময়ে সকলের কাছ থেকে যেমন ভাবে সহযোগিতা পেয়েছি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরও তেমনি ভাবে সহযোগিতা নিয়ে এই পারইল ইউনিয়নকে মাদক, ঘুষ, দুর্নীতি, বাল্যবিয়ে মুক্ত একটি ডিজিটাল ও মডেল ইউনিয়নে পরিণত করতে কাজ করতে চাই। একজন মানুষের পক্ষে একক ভাবে কোন ভালো কাজই করা সম্ভব নয় যদি আর দশজনের কাছ থেকে ভালো পরামর্শ, সমালোচনা ও সার্বিক সহযোগিতা সঠিক ভাবে পাওয়া না যায়। তাই সুন্দর ভাবে এই ইউনিয়নকে পরিচালনা করতে ও আগামীতে পরিষদের সকলকে নিয়ে একসঙ্গে পথ চলতে আমি পুরো ইউনিয়নবাসীসহ সকলের কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রার্থনা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই