তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সুজনের কমিটি গঠিত

গৌরীপুরে সুজনের কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে সুশাসনের জন্য নাগরিক- সুজনের কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে শনিবার বিকালে স্থানীয় উদীচী ভবনে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। প্রকৌ. রিয়াজুল হাসনাতের সভাপতিত্বে ও এড. সাখাওয়াত হোসেন তসলিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সুজনের ময়মনসিংহ জেলা কমিটির সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল, মহানগর সুজন সভাপতি এডভোকেট শিব্বির আহমেদ লিটন, বিভাগীয় সুজন সমন্বয়কারী জয়ন্ত কর, জেলা সুজন সমন্বয়কারী নাজমুল হোসেন, সদর উপজেলা সুজন সভাপতি এম এ কদ্দুস ও ঈশ্বরগঞ্জ উপজেলা সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদার।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কবি-লেখক, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, রাজনীতিক হারুন আল বারী ও মজিবুর রহমান ফকির, অধ্যাপক তোফাজ্জল হোসেন হেলিম, গৌরীপুর উদীচী সভাপতি মাজহারুল ইসলাম পলাশ, মোশারফ হোসেন সোহেল, আমিরুল মোমেনীন, এডভোকেট আমান উল্লাহ সোহাগ, সাংবাদিক মহসিন মাহবুবসহ স্থানীয় বিভিন্ন গণ সংগঠনের নেতৃবৃন্দ।

কমিটিতে এরাশাদ স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের নেতা, সমাজকর্মী, প্রকৌশলী রিয়াজুল হাসনাত হয়েছেন সভাপতি ও  এরাশাদ স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা, কেন্দ্রীয় যুব ইউনিয়ন নেতা এডভোকেট সাখাওয়াত হোসেন তসলিমকে সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মুজিবুর রহমান ফকির, শিখা রাণী দাস, সহ-সম্পাদক এম হাসান শুভ, পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাজিম উদ্দিন, কোষাধ্যক্ষ আলী আশরাফ আবীর, সদস্য হিসেবে আছেন রুহুল আমিন, আব্দুস সালাম, আব্দুল লতিফ, একরাম হোসেন, গোপা দাস, আল ফারুক, অনুপম ঘোষ, মাসুদ আলম ভূইয়া মুকুল, সাইদুর রহমান লিংকন, মাজহারুল ইসলাম পলাশ, এনামুল হাসান অনয়, জুলহাস উদ্দিন, মমতাজ বেগম ও আমিনুল ইসলাম। সভায় বক্তারা গৌরীপুরে গণতন্ত্র, নাগরিক অধিকার এবং সুশাসনের জন্য একটি জোরদার নাগরিক আন্দোলন গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই