তারিখ : ১৩ আগস্ট ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিক মিলনের মৃত্যু বার্ষিকী পালিত

নান্দাইলে সাংবাদিক এনামুল হক মিলনের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের সদস্য দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকার সাবেক নান্দাইল প্রতিনিধি ও জাওয়ার উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক মোঃ এনামুল হক মিলনের ৮ম মৃত্যুবার্ষিকী  পালন উপলক্ষে রবিবার (১৪ই নভেম্বর) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে স্বরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, সাংবাদিক মিলন ২০১৩ সনে তাড়াইল থেকে বাড়িতে আসার পথে সড়ক দূঘটনায় নিহত হন। সাংবাদিক মিলনের স্মরন সভা ও মিলাদ মাহফিলে আলোচনা করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মাওলানা ইসলাম উদ্দিন, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য মোঃ রমজান আলী, প্রধান শিক্ষক ফখর উদ্দিন ভূইঁয়া , সাংবাদিক মাহাবুব আলম খান, সাংবাদিক আজিজুল হক, সাংবাদিক ডা: মঞ্জুরুল হক, ইনকিলাব সাংবাদিক মাওলানা হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক প্রভাষক এহসানুল হক তানভীর, আবুল কালাম আজাদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব অডিটর সিনিয়র শিক্ষক মাওলানা ইসলাম উদ্দিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই