তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আনসাদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে মন্ত্রী

আনসাদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন , বিশ্বের সবদেশেই তেলের দাম বৃদ্ধি পেয়েছে ।পত্র পত্রিকায় লিখেছে,ভারতে তেলের দাম কমেছে । তারপর বাংলাদেশের চেয়ে বেশি রয়েছে । আমার তেলের বিপুল পরিমাণ ভর্তুকি দিচ্ছি । তারপরও প্রধানমন্ত্রী দেশে এসেছেন, বিষয়টি বিবেচনা করতে পারেন । আজ দুপুরে গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমী এর ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে সাধারন আনসার মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রধান অতিথি হিসাবে থেকে সালাম গ্রহন শেষে সাংবাদিকদের প্রশ্নে একথা বলেন ।

এ সময় আনসার সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন. প্রশিক্ষণ গ্রহণকারী সদস্যরা প্রশিক্ষণ লব্ধ জ্ঞান মেধা শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে। ১১৯৮ জন সাধারন আনসার ১০ সপ্তাহ মেয়াদী মৌলিক প্রশিক্ষণের শেষে সমাপনী কুচকাওয়াজে অংশ গ্রহণকারী ৩ জন কৃতি প্রশিক্ষনার্থীকে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি ।

কুচাকাওয়াজের শুরুতেই প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন । এ সময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম ও প্যারেড কমান্ডার প্রধান অতিথির সাথে উপস্থিত ছিলেন । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই