তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ছিনতাইয়ের অভিযোগে মামলা,আহত-৫

শ্রীপুরে টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা,আহত-৫
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
মালিক কর্মচারীকে পিটিয়ে আহত করে ৫লাখ ৩০হাজার টাকা ছিনতাইয়ের হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গাজীপুরে শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তার প্রশিকা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মেসার্স  মোড়ল এন্ড কোং ব্যবস্থাপক জাহিদুল হাসান শরিফ বাদী হয়ে সোমবার সকালে শ্রীপুর থানায় মামলা করেছেন।

আহতরা হলেন, মেসার্স মোড়ল এন্ড কোং এর মালিক আলহাজ্ব আ.কাদির মোড়ল, ম্যানেজার মোহাম্মদ জাহিদুল হাসান শরিফ, কর্মচারী আলমগীর,রুবেল বাসার ও নিরাপত্তা প্রহরী সুকুমার। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় যুবলীগ নেতা আজিজুর রহমান (জন) ও তার ৪ সহযোগীর বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠেছে। তবে যুবলীগ নেতা আজিজুর রহমান (জন) টাকা ছিনতাইয়ের বিষয়টি অস্বীকার করে ঘটনার সময় তিনি ছিলেন না বলে দাবী করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, স্থানীয় যুবলীগ নেতা কেওয়া পশ্চিমখন্ড গ্রামের আজিজুর রহমান (জন),মোবারকের ছেলে সবুজ মিয়া,আ.ছাত্তারের ছেলে তাইজুদ্দিন (৪০), মূলাইদ গ্রামের সাকিব ও রিয়েল। আজিজুর রহমান (জন) গাজীপুর জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি।

মামলা সূত্রে জানাযায়, জাহিদুল হাসান শরিফ মাওনা চৌরাস্তর  মেসার্স মোড়ল এন্ড কোং নামক ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশের ৫লাখ ৩০ হাজার টাকা একটি ব্যাগে করে  মালিক আ. কাদির মোড়লের বাসায় পৌঁছে দিতে যান। বাসার কাছে পৌঁছতেই অভিযুক্তরা হামলা করে ম্যানেজারকে আহত করে টাকা ছিন্তাইয়ের চেষ্টা করে । ম্যানেজারের ডাক চিৎকার শুনে মালিক আ.কাদির  কর্মচারী আলমগীর ,রুবেল ও নিরাপত্তা প্রহরী সুকুমার এগিয়ে আসে। হামলাকারীরা তাদেরকে ও পিটিয়ে আহত করে। এসময় ম্যানেজার শরিফের হাতে থাকা ৫লাখ ৩০ হাজার টাকা ভর্তি ব্যাগটি হামলাকারীরা  ছিনিয়ে নেয়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তাদেকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই