তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আঞ্চলিক শ্রমিকলীগের সংবাদ সম্মেলন

শ্রমিকলীগের ভালুকা উপজেলা কমিটি দেয়ার প্রতিবাদে
ভালুকায় আঞ্চলিক শ্রমিকলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
ভালুকায় জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখার আহবায়ক কমিটি দেয়ার প্রতিবাদে আহবায়ক কমিটিকে অবৈধ বলে ঘোষণা করে জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল। সম্মেলনে তিনি জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) নূর কুতুব আলম মান্নান স্বাক্ষরিত একটি চিঠি পাঠ করেন।

চিঠিতে উল্লেখ করা হয়, গত ০২.০১.২০২১ ও ২৫.০২.২০২১ ইং তারিখের কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের সভার সিদ্ধান্ত এবং গত ১৬.০৬.২০২১ইং তারিখের কেন্দ্রিয় দপ্তরের প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী সম্মেলন ছাড়া কোনো শাখায় কোনো প্রকার কমিটির অনুমোদন, সংযোজন, বিয়োজন করার কোনো সুযোগ নেই। বিধায় কেন্দ্রিয় সাধারণ সম্পাদক কর্তৃক প্রদত্ত ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক কমিটিও সম্পূর্ণ অবৈধ বলে বিবেচিত হবে। তাছাড়া উক্ত অবৈধ আহবায়ক কমিটির দেয়া ভালুকা উপজেলা শাখার শ্রমিকলীগের আহবায়ক কমিটিও সম্পূর্ণ অবৈধ হিসাবেই বিবেচিত হবে। সংবাদ সম্মেলনে শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের সভাপতি সম্পাদকসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গ, জাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক রকিবুল ইসলাম শাহীন ও যুগ্ন আহবায়ক মোঃ জামাল উদ্দিন গত ৯.১১.২০২১ইং তারিখ নুরে আলম সিদ্দিকী স্বপনকে আহবায়ক করে ভালুকা উপজেলা শাখার ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।

নুরে আলম সিদ্দিকী স্বপন বলেন, সাংগঠনিক নিয়ম অনুযায়ী আমাদেরকে জাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক ও যুগ্ন আহবায়ক ৩১সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে যা সম্পুর্ণ বৈধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই