তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাধারন সভা অনুষ্ঠিত

আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাধারন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
নওগাঁয় প্রকৌশলীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) নওগাঁ উপকেন্দ্রের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে শহরের আইইবির ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

আইইবি নওগাঁ উপকেন্দ্রের চেয়ারম্যান পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এসএম ফারহাদ হোসেন, শমসের আলী, এস এম ফেরদৌস হোসেন, সহ-সভাপতি আরিফউজ্জামান খান, আল মামুন, গুরুদাস দত্ত, সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রবীর কুমার পালসহ  সন্তোষ সরকার, জাহাঙ্গীর আলম, ইমরান হোসেন, সাখাওয়াত হোসেন, আদনান হোসেন, এস এম বাপ্পি, ইকবাল হোসেন, রাকিবুল হাসান, মনোয়ার হোসেন, হাসান প্রমুখ।

আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা আরমান পারভেজ মুরাদ। এছাড়াও জেলার বিভিন্ন দপ্তরে কর্মরত সকল প্রকৌশলীগন উপস্থিত ছিলেন। সভায় চেয়ারম্যান জেলায় প্রকৌশলীদের এ সংগঠনকে আরও সুসংঘবদ্ধ করার প্রত্যয় ব্যক্ত করেন। একই সাথে প্রকৌশলীরা যে মানবিক দিক দিয়েও এগিয়ে আসে তারই ধারাবাহিকতা হিসেবে গত বছরের ন্যায় এ বছরও শীতার্ত, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তারা আরো বলেন দেশের সার্বিক উন্নয়নে প্রকৌশলীরা যে ভূমিকা পালন করছে তা সেমিনারের মাধ্যমে অতিশীঘ্রই তুলে ধরা হবে। প্রকৌশলীরা যে তাদের কর্মপরিধির বাহিরে খেলাধুলাতেও দক্ষ এর জন্য অতিশীঘ্রই ইনডোর গেমসের আয়োজন করা হবে। স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে আগামী ১৬ডিসেম্বরে আইইবির পক্ষে উল্লেখ্যযোগ কর্মসূচী গ্রহণ করাসহ নানা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে পুলিশ সুপারের আয়োজনে বিপি রেস্টুরেন্টে রাতের খাবার গ্রহণ অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই