তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ-শ্রমিক সংঘর্ষ,বাস চলাচল বন্ধ

নওগাঁয় পুলিশ-শ্রমিক সংঘর্ষ,অভ্যন্তরিন রুটে বাস চলাচল বন্ধ
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁয় পরিবহন শ্রমিককে আটক করাকে কেন্দ্র করে পুলিশ-শ্রমিক সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ৪/৫ জন বাস শ্রমিক আহত হয়েছে। ঘটনার পর শ্রমিকরা আন্তঃরুটের সব বাস চলাচল বন্ধ করে দিয়েছে। বর্তমানে শহরের বালুডাঙ্গা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে হঠাৎ বাস বন্ধ হওয়ায় চরম বিরম্বনায় পড়েছেন বিভিন্ন রুটের যাত্রীরা। শ্রমিকরা জানান, দুপুরে শহরের মশরপুর এলাকায় একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত হন। এ ঘটনায় বাসের চালক সোলেমানকে আটক করতে বাস টার্মিনাল এলাকায় আসে পুলিশ। এ সময় পুলিশ ও শ্রমিকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশকে লক্ষ্য করে শ্রমিকরা ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। প্রায় ২০মিনিট চলে সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া। এ ঘটনায় পুলিশের একটি পিকআপ ভ্যান ও দুটি বাস ক্ষতিগ্রস্থ হয়।

নওগাঁ সদর থানার পরিদর্শক রাজিবুল ইসলাম বলেন, বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় একজন আসামিকে আটক করে নেওয়ার পথে শ্রমিকেরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। তারা পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়েন। এতে আমি ও একজন কনস্টেবল আহত হয়েছি। এখন টার্মিনাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে সদর থানায় একটি মামলা দায়েরে করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই