তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিষ্ণুমূর্তিসহ এক মূতির্ ব্যবসায়ী গ্রেফতার

রাণীনগরে ১৯০কেজি বিষ্ণুমূর্তিসহ এক মূতির্ ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে কষ্টি পাথরের একটি বিষ্ণুমূর্তিসহ আমজাদ হোসেন নামে এক মূর্তি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের একটি দল। বুধবার বিকালে উপজেলার বড়গাছা ইউনিয়নের গুয়াতা আটনিতা পাড়ায় একটি বাড়ি থেকে মূর্তিসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমজাদ হোসেন আটনিতা পাড়া গ্রামের মৃত হাইতুল্লা পেদার ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদে সিরাজগঞ্জ ক্যাম্পের এএসপি (এ্যাডজুন্টেন) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি দল রাণীনগর উপজেলার গুয়াতা আটনিতা পাড়ায় একটি বাড়িতে অভিযান চালায়। অভিযানে ১৯০কেজি ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণুমূর্তিসহ মূর্তি ব্যবসায়ী আমজাদ হোসেনকে গ্রেফতার করে। এ সময় আমজাদের কাছে থাকা একটি মোবাইল ফোন, দুটি সিম কার্ড জব্দ করা হয়। এ ঘটনায় রাণীনগর থানায় মামলা দায়ের করে মূর্তি ও আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় বুধবার রাতে র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা করা হয়। বৃহস্পতিবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই