তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে ১২টি স্বর্ণের বারসহ আটক ২

বেনাপোল সীমান্তে ১২টি স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
বেনাপোলের পুটখালী সীমান্তে ১ কেজি ৪শ' গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বারসহ লিটন মিয়া ও শাহাজান মন্ডল নামে ২ পাচারকারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আটক করা হয়।

খুলনা-২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্নেল মনজুর ই- এলাহী জানান, পুটখালী বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১৭/৭ এস এর ১৬৮ আর পিলার হতে আনুমানিক ৩শ' গজ বাংলাদেশের অভ্যন্তরে পুটখালী মসজিদ বাড়ী বিজিবি চেক পোষ্টের সামনে পাকা রাস্তার উপর হতে লিটন মিয়া (২৮), পিতা- মোঃ মোক্তার আলী, (২) শাহজাহান মন্ডল (৩২), পিতা- আলী কদর মন্ডল উভয়ের গ্রাম- পুটখালী দক্ষিণপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে ১.৪০২ কেজি ওজনের ১২টি সোনার বার (১২০.১৯৮৯ ভরি) এবং ০১ টি মোটর সাইকেলসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য-৯০,৪০,৭৭৮.৪৯/- (নব্বই লক্ষ চল্লিশ হাজার সাতশত আটাত্তর টাকা উনপঞ্চাশ পয়সা)।আটককৃত আসামীদ্বয়, সোনার বার এবং মোটর সাইকেল বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই