তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্যোসাল এইডের খাদ্যসামগ্রী বিতরন

নওগাঁর রাণীনগরে স্যোসাল এইডের খাদ্যসামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে করোনা পরবর্তী ৪৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। বৃহস্পতিবার দুপুরে রাণীনগর সরকারী শের-এ-বাংলা কলেজ মাঠে আর্ন্তজাতিক দাতা সংস্থা মুসলিম হেলফেন এর সহযোগিতায় বে-সরকারী সংস্থা স্যোসাল এইড ও রানি এর আয়োজন করে।

এ উপলক্ষে উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্যোসাল এইডের সিইও বাবুল আকতার রিজভী, স্যোসাল এইডের প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিষ্ট ইসহাক এম সোহেল, শের-এ-বাংলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরীফুল ইসলাম, রানির প্রধান নির্বাহী ও স্যোসাল এইডের পরামর্শক ফজলুল হক খান, সাংবাদিক রায়হান আলম, স্থানীয় সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের ছেলে ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রাহিদ সরদার, সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান চন্দনা সারমিন রূমকী, রাণীনগর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক (ভারপ্রাপ্ত) চাঁদ আকতার প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ২০ কেজি সরু চাল, ২ কেজি আটা, ২ কেজি মসুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই