তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা শ্রমিকলীগের সংবাদ সম্মেলন

ভালুকা উপজেলা শ্রমিকলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ভালুকায় জাতীয় শ্রমীকলীগ ভালুকা উপজেলা শাখার আহবায়ক কমিটির নেতারা ‘কমিটির বৈধতা’ চেলেঞ্জ করে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সকালে ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধার সন্তান নূরে আলম সিদ্দিকী স্বপন তার বক্তব্যে বলেন, একটি কুচুক্রি মহল ঐতিহ্যবাহী এ সংগঠনকে নিয়ে বিভ্রন্তি সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখা ঐক্যবদ্ধ রয়েছেন।

তিনি আরও বলেন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরু এক চিঠির মাধ্যমে আমাদের কমিটির বৈধ্যতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ওই চিঠির মাধ্যমে গঠনতন্ত্র বিরোধী ও অবৈধ শ্রম চর্চা, স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, মিথ্যা ও বানোয়াট কর্মকান্ডের নিন্দা জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক হুমায়ুন মুন্সি ও ইমরুল কাইয়া, মুক্তিযুদ্ধা সন্তান সংসদ ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জাতীয় শ্রমীকলীগ ভালুকা উপজেলা শাখার সদস্য রিপন সরকার, মেহেদি হাসান রিফাত, কামরুল ইসলাম, সামিয়ার মোর্শেদ রোজেন, সোহেল রানা, গোলজার আহাম্মেদ, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাফিজুর রহমান, তাজুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই