তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কেটে ফেলা হলো লাউ বাগানের সব লাউ গাছ

ভালুকায় রাতের আধারে কেটে ফেলা হলো এক কৃষকের একশতাধিক লাউ গাছ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে রাতের আধারে কেটে ফেলা হলো জসিম উদ্দিনের লাউ বাগানের সব লাউ গাছ ।

অভিযোগ সূত্রে জানা যায়, মো: জসিম উদ্দিন এম এ পাস করে নিজের বেকারত্ব গোছানোর জন্য কৃষি কাজে নতুন কৃষি উদ্যোগতা হিসেবে কৃষি কাজ শুরু করেন। তার বাবা একজন কৃষক , তিনি মধ্যবিত্ত পরিবারের সদস্য হওয়ায় তার বাবা তাকে বহুকষ্টে লেখা পড়া করিয়েছেন । তাই বসে না থেকে কৃষি কাজের সাথে যুক্ত হন। ধারদেনা করে তিনি প্রায় ১৪শতাংশ জমিতে প্রায় শতাধিক লাউএর চারা রোপন করে ছিলেন । বাগান করতে তার প্রায় ৩০হাজার টাকা খরচ হয়েছে। তার বাগানের গাছ গুলোতে লাউ ধরতে শুরু করেছে। বাগানের লাউ বিক্রয় করে ধারদেনা পরিশোধ করে প্রায় লক্ষাধিক টাকা আয় হতো। কিন্তু শনিবার (২০নভেম্বর) সকালের দিকে বাগান পরির্চ্চা করতে গিয়ে দেখে সব লাউ গাছ গোড়া থেকে কাটা রয়েছে। তার দাবী, গাছ গুলো কেটে ফেলায় প্রায় ১লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় জসিম উদ্দিন বিচার দাবি করেছে। লাউ গাছ গুলো শুক্রবার (১৯নভেম্বর)রাতের আধারে কে বা কাহারা কেটে ফেলেছে।

স্থানীয় ইউপি মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনা স্থল পরিদর্শন করেছেন। ভালুকা মডেল থানায়  অভিযোগের প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই