তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে যুবলীগের দুই নেতাকে বহিস্কারের সুপারিশ

ত্রিশালে যুবলীগের দুই নেতাকে অব্যাহতি ও বহিস্কারের সুপারিশ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রিশাল উপজেলা শাখার সহ সভাপতি শফিকুল ইসলাম সরদার ও বইলর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান জামানকে সংগঠনের শৃংখলা পরিপন্থি কাজের জড়িত থাকার অভিযোগে সাময়িক অব্যাহতি ও স্থায়ী  বহিস্কার করার সুপারিশ  করা হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানাযায়, ত্রিশাল উপজেলা যুবলীগের সহ সভাপতি শফিকুল ইসলাম সরদার বইলর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ফারুক আহমেদকে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কবীরের কার্যালয়ে শারীরিকভাবে লাঞ্চিত করার ঘটনা তদন্তে প্রমানিত হওয়ায় ও নিজেকে সামাজিক যোগাযোগমাধ্যম ও নিজের বায়োডাটাই উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক পরিচয় দেয়ায় ও বইলর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান জামান দলীয় নির্দেশনা অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করায় এই দুই নেতাকে সাময়িকভাবে দল থেকে অব্যহতি প্রদান করে স্থায়ীভাবে বহিস্কারের জন্য জেলা সভাপতির কাছে চিঠি প্রেরণ করে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা জানান, দলীয় শৃংখলা পরিপন্থি কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগের এ দু নেতাকে সাময়িক অব্যাহতি ও  বহিস্কারের সুপারিশ করা হয়।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল,ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই