তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা নওগাঁ জেলা শাখার উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস-২০২১ উদযাপন করা হয়েছে। রোববার শহরের সাহানাবাগ সিটিতে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির প্রথমেই সেনাবাহিনীর প্রাক্তন সদস্য ও তাদের পরিবারের সদস্যরা দৌড়, বালিশ, হাড়ি ভাঙ্গা, ফুটবল খেলাসহ বিভিন্ন খেলায় অংশগ্রহন করে। পরে সাহানাবাগ সিটি মিলনায়তনে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। সকল শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরনে এক মিনিটের নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে: কর্ণেল (অব:) মো. আব্দুল লতিফ খান।

সংস্থার সভাপতি ইন্তাজুল হক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি একে আজাদ, শহিদুল আলম বাচ্চু, সাধারন সম্পাদক মোস্তাকিন রহমান, সহ-সম্পাদক ওয়াজেদ আলী মন্ডল, ডা. আলহাজ্ব মো. এমদাদুল হক, আমিনুল ইসলাম, শাহানাবাগ সিটির স্বত্বাধীকারী জাহাঙ্গীর আলম প্রমুখ। পরে প্রীতি ভোজের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই