তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

গৌরীপুরে ইউপি নির্বাচনে ৬০৯ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
চতুর্থ ধাপে অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৬০৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা সজল চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা রির্টানিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৩ জন, সাধারণ সদস্য পদে ৪০৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৮ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন।

১ নং মইলাকান্দা ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন। ২ নং গৌরীপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ  সদস্য পদে ৩৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৩ নং অচিন্তপুর ইউপিতে  চেয়ারম্যান পদে ৮ জন, সাধারণ সদস্য পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন। ৪ নং মাওহা ইউপিতে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৫ নং সহনাটি ইউপিতে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন। ৬ নং বোকাইনগর ইউপিতে চেয়ারম্যান পদে ৬জন, সাধারণ সদস্য পদে ৩৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জন। ৭ নং রামগোপালপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৮ নং ডৌহাখলা ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন। ৯ নং ভাংনামারী ইউপিতে চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন। ১০ নং সিধলা ইউপিতে চেয়ারম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন।

প্রসঙ্গত, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়পত্র যাচাই-বাছাই করা হবে ২৯ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসম্বের। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই