তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাভী চুরি করে মাংস বিক্রির সময় কসাই আটক

ভালুকায় গাভী চুরি করে মাংস বিক্রির সময় কসাই আটক
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
ভালুকা পৌর সদরের থানার মোড় এলাকায় শুক্রবার সকালে জসিম নামে এক কৃষকের গাভী চুরি করে  নিয়ে জবাই করে মাংস বিক্রির সময় গাভী সহ রুহুল আমীন নামে এক কসাইকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। গাভীর মালিক জসিম উদ্দিন উপজেলার রাংচাপড়া গ্রামের তৈয়ব আলী মন্ডলের ছেলে জসিম উদ্দিন।

গাভীর মালিক জানান, ফজরের আজানের সময় বাড়ির পাশে একটি পিক-আপ দাড়িয়ে ছিল আমি গিয়ে লাইট মারলে পিকআপটি দ্রুত চলে যায়। বিষয়টি সন্দেহ হলে আমার গোয়াল ঘরে গিয়ে দেখি আমার গাভীটি নেই। সাথে সাথে একটি মোটর সাইকেল নিয়ে পিক-আপটিরে পিছু নিয়ে ভালুকা পর্যন্ত আসি। ভালুকা থানার মোড় এসে দেখি কসাই রুহুল আমীন (৩২) আমার গাভীটি জবাই করে বেশির ভাগ চামড়া ছিলে ফেলেছে। মুখ ও রশিটি দেখে গাভীটি সনাক্ত করে থানায় খবর দিলে পুলিশ জবাই করা গাভীসহ কসাইকে আটক করে। আকটকৃত রুহুল উপজেলার ধামশুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। এ ঘটনায় গাভীর মালিক বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দিয়েছে।

আটককৃত কসাই জানান, ভোর বেলা খারুয়ালী গ্রামের রাহুল নামে এক গরুর পাইকার এসে গরুটি আমার কাছে ৪৮হাজার টাকায় বিক্রি করে।

ভালুকা মডেল থানা ওসি মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় এক আসামী গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই