তারিখ : ১৩ আগস্ট ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন বিএনপি'র নেতৃবৃন্দের শোক প্রকাশ

ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদকের মায়ের মৃত্যুতে,তজুমদ্দিন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আকবর আকনের মায়ের মৃত্যুতে তজুমদ্দিন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশের পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, তজুমদ্দিন উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, স্বেচ্ছাসেবকদলের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ শামছুদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, সালাউদ্দিন কাজল হাওলাদার, মোঃ জেলা ছাত্রদল নেতা বাহাউদ্দিন বাহার, কামাল মোল্লা, মোঃ নান্নু মিয়া, মোঃ তারেক, মোঃ নিরব মোল্লা, দুলাল পাটওয়ারী, মোঃ শিবির, মোঃ ওমর ফারুক, মোঃ নয়ন চাঁচড়া, মোঃ আঃ রহীম প্রমুখ। এক শোকবার্তা নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই