তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মনোয়ারা বেগম কলেজে বিদায় অনুষ্ঠিত

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে বিদায় ও দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। কলেজের শিক্ষকদের আয়োজনে এই বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়।রবিবার (২৮ নভেম্বর) দুপুর ১২ টায় কলেজ মিলনায়তনে এই বিদায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠিতহয়।

কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি তৈয়বুর রহমান ফারুক, হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ফিরোজ।

এছাড়াও কলেজের কৃষি শিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মাহবুবুল আলম শাহীন'র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মনোয়ারা বেগম মহিলা কলেজের রসায়ন প্রভাষক শ্যাম জলধর দে, কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী সীমা রানী সাহা, একাদশ শ্রেনীর ছাত্রী পান্না বেগম।এসময় কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থিরা উপস্থিত ছিলেন।বিদায় অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচলনা করেন কোর্ট মসজিদের খতিব মাওলানা মোঃ মফিজুল ইসলাম।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই