তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা

কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
উপজেলা নির্বাচন অফিস সুত্র জানায়,২৮ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ভোটারগণ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যত্ম তাদের মনোনীত প্রার্থীদর প্রতিকে সরাসরি ভোট প্রদান করে।

কালিয়াকৈর পৌরসভা নির্বাচন ভোটারগণ ইভিএম এর মাধ্যম এই প্রথম ভোট দিয়ে যাদের নির্বাচিত করেন তারা হলেন বিএনপির কেদ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান মেয়র পদে স্বত্ত্র প্রার্থী হিসাবে মোবাইল  প্রতিকে ২৩হাজার ৬২৩ ভোট পেয়ে  দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি উপজলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্তমান উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক রেজাউল করীম রাসেল নৌকা প্রতিকের প্রার্থী হয়ে ভোট পেয়েছেন ১৭হাজার ১৭১ টি।

অপরদিক মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচিত হলেন,১,২,৩ নং ওয়ার্ড শাহানাজ পারভীন,৪,৫,৬ নং ওয়ার্ড মমতাজ বেগম এবং ৭,৮,৯ নং ওয়ার্ড নাজমা বেগম। সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হলেন, ১নং ওয়ার্ড মাসুম আলী, ২নং ওয়ার্ড আব্দুল কুদ্দুস খান,৩ নং ওয়ার্ড দেওয়ান মোয়াজ্জেম হাসান,৪ নং ওয়ার্ড সাইফুল ইসলাম,৫ নং ওয়ার্ড আমিনুল ইসলাম,৬ নং ওয়ার্ড আবুল কাশেম,৭ নং ওয়ার্ড খাত্তাব মোল্লা ৮  নং ওয়ার্ড সারোয়ার হাসান আকুল ৯ নং ওয়ার্ড আব্দুল আহাদ আলী মুন্সী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই