তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৫শ জনের মাঝে খাদ্য সহায়তা প্রদান

নওগাঁয় ৫শ জনের মাঝে খাদ্য সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
নওগাঁয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত ৫শ নিম্ন আয়ের জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহায়তায় নওগাঁ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত ত্রাণ সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর্জা ইমাম উদ্দিন।

নওগাঁ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান জানিয়েছেন, নওগাঁ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত ৫শ নিম্ন আয়ের জনসাধারণের মাঝে জন প্রতি ১০ কেজি চাল,১কেজি এ্যাংকর ডাল, ১কেজি  মশুর ডাল, ১কেজি চিনি, ১কেজি লবন, ১লিটার সয়াবিন তেল এবং ১/২ কেজি ছোলা প্রদান করা হয়েছে। এই ত্রাণ সহায়তা চলমান রয়েছে। সবমিলিয়ে ১৮শত নিম্ন আয়ের জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, মহিলা ভাইস-চেয়ারম্যান শাহনাজ পারভিন নাইস, ভাইস-চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আ'লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই