তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর ]
গাজীপুরের কালিয়াকৈরে রহিমা বেগম(৪০) নামে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে কালিয়াকৈর উপজেলার চান্দরা পলান পাড়া এলাকা থেকে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত রহিমা সিরাজগঞ্জ জেলার,কাজীপুর উপজেলার ঘোড়াগাছা গ্রামের রুবেল মিয়ার স্ত্রী।

জানা যায়,কালিয়াকৈর উপজেলার চান্দরা পলান পাড়া এলাকায় মোশারফের বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো। বুধবার রাতে দীর্ঘ সময় ঘরের দরজা বন্ধ থাকায় আশপাশের লোকজন ডাকাডাকি করেন। কিন্তু ঘরের ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে দেখে রহিমার লাশ গলায় উড়না পেঁচানো অবস্থায় ফানের সাথে ঝুলে আছে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে রহিমার ঝুলন্ত্ম লাশ উদ্ধার করে ময়না তদন্ত্মের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার এসআই শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই