তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলা আত্মসাতের টাকাসহ এনজিও কর্মী আটক

নওগাঁয় পত্নীতলা থানা পুলিশের চেষ্টায় আত্মসাতের ৯ ঘণ্টার মধ্যে টাকাসহ এনজিও কর্মী আটক
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর ]
নওগাঁর পত্নীতলায় টাকা আত্মসাতের ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ। আটকৃত ইউসুফ কুতবী (২৬) কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার রোসাইপাড়া কৈয়ারবিল গ্রামের মৃত্য আমিন উল্লাহ'র ছেলে।এ ঘটনায় ১ ডিসেম্বর ঘাসফুল সংস্থার রাজু দে বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা করলে উক্ত মামলার প্রেক্ষিতে ঐ এনজিও কর্মীকে আটক করে পুলিশ।

এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বৃহস্পতিবার সকালে এক সাংবাদিক সম্মেলনে জানান ইউসুফ কুতবী ঘাসফুল পত্নীতলার মধইল শাখার জুনিয়র অফিসার (হিসাবরক্ষক) হিসেবে দায়িত্বে থাকা অবস্থায় প্রতিনিয়ত সে জনতা ব্যাংক মধইল শাখা হতে টাকা লেনদেন করতেন। প্রতিদিনের ন্যায় ৩০/১১/ ২০২২ তারিখে সদস্যদের মাঝে ঋণ বিতরণের জন্য ১৩ লক্ষ টাকা তুলে নিয়ে যান। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ইউসুফ টাকা নিয়ে ফিরে না আসায় তার ঊর্ধ্বতন কর্মকর্তা পত্নীতলা থানায় অভিযোগ দায়ের করলে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার প্রত্যক্ষ দিক নির্দেশনায় মামলার তদন্ত ও আত্মসাৎ হওয়া টাকা উদ্ধারের চেষ্টাকালে গোপনে এলাকা থেকে ইউসুফ পালিয়ে যাচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানা পুলিশ ইউসুফ কুতবীকে বৃহস্পতিবার ভোরে নজিপুর বাসস্ট্যান্ড এলকা থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ইউসুফ ঘটনার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সেই সঙ্গে আত্মসাৎকৃত টাকা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কক্সবাজার পাঠানোর ৯ ঘণ্টার মধ্যে ঘাসফুল সংস্থার ১৩ লাখ টাকা উদ্ধার করে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই