তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিনামূল্যে চক্ষু ও স্বাস্থ্যসেবা প্রদান

ভালুকায় বিনামূল্যে চক্ষু ও স্বাস্থ্যসেবা প্রদান
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর ]
ভালুকায় লায়ন্স ক্লাব অব এ্যাম্বাসেডর ফ্যামিলির আয়োজনে,মেদিলা মোছাফির মঞ্জিল দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার(৩ডিসেম্বর) সারাদিন ব্যাপি  বিনা মূল্যে চক্ষু ও স¦াস্থ্যসেবা দেওয়া হয়েছে।  প্রায় ৫শতাধিক নারী পুরুষকে বিনা মূল্যে ঔষধসহ চক্ষু ও স্বাস্থ্যসেবা দেওয়া হয়।জেলা আওয়ামীলীগের সদস্যও আন্তর্জাতিক শিল্পপতি আলহাজ্ব এম. এ. ওয়াহেদ ও শাহ মোঃ আলী আজগর এর পক্ষ থেকে বিনামূল্যে ঔষধ ও মাস্ক দেওয়া হয়।

এর আগে এক সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন পৌর মেয়র ডা. এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম,লায়ন্স ক্লাব ইন্টারন্যশনাল এর গভর্ণর এটিএম নজরুল ইসলাম,এবিএম আনোয়ারুল বাছেত,আহমেদুজ্জামান,ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান,মেদিলা মাদরাসার সভাপতি আফতাব বিন তমিজ,সুপার নাজমুল আলম,সমাজ সেবক ও সাংবাদিক শাহ মোঃ আলী আজগরসহ ওই মাদরাসার শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই