তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে সাংবাদিকের বাস ভবনে সন্ত্রাসী হামলা

লালমোহনে সাংবাদিকের বাস ভবনে সন্ত্রাসী হামলা
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর ]
দৈনিক দিনকালের লালমোহনে উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলামের বাস ভবনে সন্ত্রাসী হামলা করে ব্যাপক ভাংচুরের ঘটনায় দিনকালের ভোলা জেলা সকল প্রতিনিধিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নিন্দা ও প্রতিবাদ বিবৃতিতে দৈনিক দিনকালের প্রতিনিধিরা শহিদুল ইসলামের বাস ভবনের হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানান প্রশাসনের নিকট।

বিবৃতিদাতারা হলেন, দৈনিক দিনকালের ভোলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, তজুমদ্দিন প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন লিটন, চরফ্যাশন প্রতিনিধি মোঃ কালাম মিয়াজী, বোরহানউদ্দিন প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন মুন্সি ।

উল্লেখ্য গত ৩০ নভেম্বর মধ্য রাতে রিপন কসাই’র নেতৃত্বে রাকিব পাটওয়ারী, কামাল কসাই, আর্ট শাহিন, জাহিদ, জুবায়ের, রুবেল, শাহাদাত ও ইমরানসহ ৩০/৩৫ জন সন্ত্রাসী লালমোহন পৌর সভার ৪নং ওয়ার্ডের নয়ানি গ্রামে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শহিদুল ইসলাম হাওলাদার ও তার বড় ভাই লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজান হাওলাদারের বাস ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় ছাত্রদল নেতার বাসায় থাকা তার বৃদ্ধ মা ছোট ছোট বাচ্চা ও স্ত্রী আতংকীত হয়ে পড়েন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই