তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

নওগাঁর পত্নীতলায় মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
নওগাঁর পত্নীতলায় বিজয়ের ৫০ বছর পুর্তিতে নানা আয়োজনে মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপনের লক্ষে এক প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে আলোচনা করেন নজিপুর পৌরসভার মেয়র রেজাউল করিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দলি আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা অফিসার ইন-চার্জ সামসুল আলম শাহ্, সাবেক নওগাঁ জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন আহম্মেদ, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আখতার হোসেন তারা, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধাগণ, কর্মকর্তাবৃন্দ সহ সুধীজন প্রমূখ। প্রস্তুতি সভায় শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনে সকলকে স্বাস্থ্যবিধি মেনে দিবস গুলো পালনে সহযোগিতা করার জন্য আহবান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই