তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চাউল ব্যবসায়ী সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

সভাপতি মোফাজ্জল সম্পাদক উত্তম
নওগাঁয় চাউল ব্যবসায়ী সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
নওগাঁর পৌর চাউল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা দায়িত্ব ভার গ্রহণ করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় পৌর চাউল ব্যবসায়ী সমিতি প্রাঙ্গনে দায়িত্ব হস্তান্তর করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দায়িত্বভার হস্তান্তর করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এছাড়াও সমিতির অন্যান্য সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি নওগাঁ পৌর চাউল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোফাজ্জল হোসেন ও তৃতীয়বারের মতো সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে হাট্টিক করেছেন নাট্যবক্তিত্ব উত্তম সরকার। নির্বাচনের মাধ্যমে ৯সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী ৩বছরের জন্য সমিতির কর্মকান্ড পরিচালনা করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই