তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি’র যুগ্ম মহাসচিবের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রধানমন্ত্রীকে কটুউক্তি করায়
বিএনপি’র যুগ্ম মহাসচিবের বিরুদ্ধে থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে অশ্লীল ও কুরোচি পূর্ন বক্তব্য দেন বিএনপি’র যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন বক্তব্যের ভিডিও ছড়িয়ে পরে। ভিডিও দেখে বুধবার দুপুরে শ্রীপুর উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ভিটিপাড়া গ্রামের মো: ইদ্রিস আলীর ছেলে আশিক বিন ইদ্রিছ বাদী হয়ে শাহ মোয়াজ্জেম হোসেন আলাল এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। শাহ মোয়াজ্জেম হোসেন আলাল এর বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানায়। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এবং বরিশাল-২ আসনের সাবেক এমপি।

অভিযোগে জানা যায়, মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে অশ্লীল ও কুরুচি পূর্ন বক্তব্য দেন। এমন বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৮ টার দিকে অভিযোগকারী উপজেলার বরমী এলাকায় বসে ওই ভিডিওটি দেখতে পায়। ভিডিও বক্তব্যে দেশের সরকার ও জনগনকে হেয় করা হয়েছে। এতে ক্ষুদ্ধ হয়ে তিনি অভিযোগ দায়ের করেন।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, আশিক বিন ইদ্রিসের অভিযোগটি পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই