তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চান্দাইকোনায় ফ্লাইওভার/আন্ডারপাসের দাবিতে পথসভা

চান্দাইকোনায় ফ্লাইওভার/আন্ডারপাসের দাবিতে পথসভা
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
উত্তরবঙ্গ (হাটিকুমরুল-রংপুর) মহাসড়ক সংলগ্ন বৃহৎ বন্দর চান্দাইকোনায় আন্ডারপাস/ফ্লাইওভারের দাবিতে চলনমান আন্দোলনের অংশ হিসাবে পথসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় চান্দাইকোনা বাসষ্ট্যান্ড এলাকায় চান্দাইকোনা আদর্শ বণিক সমবায় সমিতির উদ্যোগে পথ সভা অনুষ্ঠিত হয়।

আন্ডারপাস/ফ্লাইওভার বাস্তবায়ন আন্দোলন কমিটির সভাপতি সিরাজগঞ্জ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খানের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ফেরদৌস সরকার শামীম (ভিপি শামীম)। প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রায়গঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ প্রমুখ। এসময় চান্দাইকোনা বাজারের সকল ব্যবসায়ী ও এলাকার সহস্রাধিক জনতা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তা বক্তব্যে আন্দোলনরত স্থানীয় ব্যবসায়ী ও বিপুৃল সংখ্যক জনতাকে আশ্বস্ত করে বলেন- তিনি সড়ক ও সেতু মন্ত্রী মহোদয়সহ সংশিষ্ট সকল দপ্তরে যোগাযোগ করে চান্দাইকোনা বন্দর এলাকায় ফোরলেন হয়ে চলাচলের জন্য অবশ্যই আন্ডারপাস অথবা ফ্লাইওভার নির্মাণের ব্যবস্থা করবেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই