তারিখ : ২৮ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ৬শ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নওগাঁর পত্নীতলায় ৬শ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
আগামী ০৫ জানুয়ারী/২২ অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপে নওগাঁর পত্নীতলা উপজেলার এগারোটি ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ৬শ তিন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনীত ১১জন প্রার্থী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ৪জন প্রার্থী এবং স্বতন্ত্র ৪১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে। এ এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদ ১৪৫জন ও সাধারন সদস্য পদে ৪০২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে। উল্লেখ্য ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২০ ডিসেম্বর এবং আগামী ৫ জানুয়ারী ২০২২ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এবারে উপজেলার ১১ ইউনিয়ন নির্বাচনে ১০০টি ভোট কেন্দ্রে মোট ১লক্ষ ৭৪ হাজার ১৬৯জন ভোটার  তাদের ভোটাধীকার প্রয়োগ করবে তবে উপজেলার সদর নজিপুর ইউনিয়নে ইভিএম এর মাধ্যমে এবং অন্যান্য ১০ ইউনিয়নে পূর্বের ন্যায় ব্যালট পেপার দিয়ে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহিদুর রহমান নিশ্চিত করে আগামী ৫ জানুয়ারী ২০২২ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন পরিচালনা এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে আশাব্যক্ত করেন এবং সকল প্রার্থী ও তাদের সমর্থকদের নির্বাচনী আচরনবিধি মেনে চলার আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই