তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নির্বাচন কমিশনার কবিতা খানম

“বহিরাগত কাউকে ভোট কেন্দ্রের আশেপাশে আসতে দেওয়া হবে না”
নওগাঁয় নির্বাচন কমিশনার কবিতা খানম
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন বহিরাগত কাউকে ভোট কেন্দ্রের আশেপাশে আসতে দেওয়া হবে না। তাই বহিরাগত সন্ত্রাসীদের ভোট কেন্দ্র দখল করার কোন প্রশ্নই আসে না। এছাড়া ইউপি নির্বাচনকে ঘিরে যদি কেউ কোন প্রকারের অপ্রীতিকর কোন কিছু ঘটানোর চেস্টা করে তাহলে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বদাই মাঠে অবস্থান করবে। তাই প্রশ্নবিদ্ধ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কোন প্রশ্নই আসে না। সরকার চলমান ইউপি নির্বাচন সুন্দর, সুষ্ঠ, শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে বদ্ধ পরিকর। নওগাঁতে এপর্যন্ত যতগুলো ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সবগুলো নির্বাচনই কিন্তু অবাধ, সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তাই আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

তিনি রোববার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সমন্বয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিবালয়ের আইডিইএ প্রকল্প-২ এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া প্রমুখ।

সভায় আগামী ২৬ডিসেম্বর চতুর্থ ধাপে জেলার আত্রাই, মহাদেবপুর ও ধামইরহাট উপজেলায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি বিভিন্ন প্রার্থীদের তোলা অভিযোগ ও প্রশ্নের উত্তর দেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই