তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপি’র বিজয় র‌্যালী ভুন্ডুল,আটক-২

পুলিশের বাধায় রাণীনগরে বিএনপি’র বিজয় র‌্যালী ভুন্ডুল,আটক-২
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপি’র বিজয় র‌্যালীতে পুলিশ বাধা দিলে তা অমান্য করে র‌্যালী করার চেষ্টা করায় পুলিশ দুই জনকে আটক করেছে।  বৃহস্পতিবার থানা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পূণ শেষে একটি র‌্যালী বের করলে রাণীনগর বটতলী মোড়ে পুলিশ তাদের বাধা দেয়।

এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায় পুলিশ উপজেলা বাসষ্ট্যান্ড এলাকার বিএনপি’র  দলীয় কার্যালয় থেকে দুপুরে বিজয় মাসের আলোচনা সভার ব্যানার, চেয়ার-টেবিলসহ দুই জনকে আটক করে থানায় নিয়ে যায় বলে থানা যুবদলের আহবায়ক এমদাদ হোসেন জানান। আটক করার সময় কোন কারণ ছাড়াই থানার এসআই সাজ্জাদ হোসেন আটক দুইজনকে হাতের লাঠি দিয়ে বেদম মারপিট করেন।

আটককৃতরা হলেন, থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মতিউর রহমান উজ্জল ও ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক নওশাদ আলী। রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, দুই জন আটক আছে তবে বিজয় র‌্যালীর কারণে নয় অন্য কিছু আছে, পরে জানাবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই