তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার মনোনয়ন চান শাহ আলম

ভালুকায় নৌকার মনোনয়ন চান শাহ আলম তরফদার
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
ভালুকার ৩ নং ভরাডোবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম তরফদার আবারও নৌকার মনোনয়ন প্রত্যাশায় ইউনিয়নের বিভিন্ন গ্রামে জনগনের সাথে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। মরহুম মুক্তিযোদ্ধা ডাঃ রমজান আলী তরফদার ও মরহুম মুক্তিযোদ্ধা ছোহরাব হোসেন তরফদারের ভাতিজা মরহুম আব্দুর রশীদ তরফদারের ছেলে ভরাডোবা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ আলম তরফদার ২০১১ সালে বিপুল ভোটে ভরাডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এলাকার উন্নয়ন ও আওয়ামীলীগের নিবেদিত কর্মী হিসেবে ২০১৬ সালে নৌকার মনোনয়ন পেয়ে তিনি দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে পাকা ও আধাপাকা রাস্তা,মসজিদ মাদ্রাসা সহ বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডগুলি সফলভাবে বাস্তবায়ন করে জনগনের ব্যাপক আস্থা অর্জণ করেছেন। তিনি নিজস্ব অর্থায়নে ভরাডোবা হাইস্কুল জামে মসজিদ স্থাপন সহ প্রায় ৬০/৭০ টি মসজিদে অর্থ সহযোগিতা দান ও প্রায় ৮ টির মত মাদ্রাসায় অর্থনৈতিক সহযোগিতা করেন।

এছারা ভরাডোবা এলাকায় জোয়া,মাদক ও সন্ত্রাসমুক্ত করতে প্রশাসনের সাথে সার্বিক সহযোগিতা করেছেন। বাল্য বিবাহ রোধ, কন্যাদায়গ্রস্ত অসহায় মেয়েদের বিবাহের ব্যবস্থা, দরিদ্র অসহায় রোগীদের চিকিসা সেবায় আর্থিক সাহায্য প্রদান, সরকারী সহযোগিতার পাশাপাশি নিজস্ব অর্থায়নে ইউনিয়নের পানির টিউবওয়েল স্থাপন সহ নানা রকম জনহিৎকর কাজ করে তিনি জনপ্রিয়তা লাভ করেছেন। ১২ বছর যাবৎ ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব নিয়ে শিক্ষার পাশাপাশি বিদ্যালয়ের উন্নয়নে যথেষ্ঠ ভূমিকা রেখেছেন।

এলাকার সমস্যাগ্রস্ত মানুষের পাশে থেকে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে বর্তমান সরকারের সকল উন্নয়নের বাস্তবায়ন করার লক্ষে তিনি পুনরায় আওয়ামীলীগের নিবেদিত কর্মী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি কামনা করছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই