তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সখীপুর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন,সভাপতি শওকত সিকদার সম্পাদক অনুপম শাহজাহান জয়
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ ডিসেম্বর রোববার সকাল ১১টায় জাতীয়  ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে  এ সম্মেলনের শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক। সম্মেলনে  আলহাজ শওকত সিকদারকে সভাপতি এবং সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয়কে সাধারণ সম্পাদক ঘোঘণা করা হয়।

সখীপুরউপজেলা পরিষদ মাঠে এ সম্মেলনে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি,  সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য এ.বি.এম রিয়াজুল কবীর কাওছার, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম, ভুয়াপুর-গোপালপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ভালুকার সংসদ সদস্য কাজীমুদ্দিন ধনু, ডেসকু পরিচালক প্রকৌশলী আতাউল মাহমুদ, সখীপুর পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।সম্মেলনে টাঙ্গাইল জেলা ও সখীপুর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের ১৫ সহস্রাধিক  নেতাকর্মী অংশ নেন।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই