তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিল্প পুলিশ প্রধান

আইনশৃংখলা পরিস্থিতি স্থিতিশীল থাকায় শিল্পায়নে দেশ এগিয়েছে
ভালুকায় শিল্প পুলিশ প্রধান
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
“আইনশৃংখলা পরিস্থিতি স্থিতিশীল থাকায় আমাদের দেশের ইন্ডাস্ট্রিয়াল সেক্টর অনেকদূর এগিয়ে গেছে , আমরা এখন সারা বিশ্বের প্রথম শ্রেণীর ইন্ডাস্ট্রি গুলোর সাথে প্রতিযোগিতা করছি। আমাদের দেশের উৎপাদন ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। দেশে বিনিয়োগের পরিবেশ রয়েছে, মনুষ বিনিয়োগ করছে। ব্যাপক পরিমান দ্রব্য আমরা রপ্তানী করছি। দিন দিন বৈদেশিক মুদ্রার পরিমান বৃদ্ধি পাচ্ছে। ছোট্ট একটি দেশ, তবুও আমরা অনেকদূর এগিয়ে গেছি। আমাদের দেশের অর্থনৈতিক ভিত এখন অনেক শক্ত। আমরা ক্রমেই উন্নত দেশের দিকে চলে যাচ্ছি। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে ভালুকার নিঝুরী গ্রামে অবস্থিত গ্রীণ টেক্সটাইল লিমিটেড পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ প্রধান অতিরিক্ত মহা পরিদর্শক মো. শফিকুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ময়মনসিংহ জুনের পুলিশ সুপার মো. মিজানুর রহমান, এএসপি কাজী সাইদুর রহমান সহ অন্যান্য উর্ধ্বতন পুলিশ ও গ্রীণ স্টেক্সটাইল ইন্ডাট্রিজ কর্মকর্তাগণ । এ সময় তিনি গ্রীণ টেক্সটাইল ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। এছাড়াও একই দিন তিনি ভালুকার হবিরবাড়িতে অবস্থিত এপারেলস্ ওয়েট প্রসেসিং লিমিটেড নামের একটি কারখানাও পরিদর্শন করেন। এর আগে তিনি ভালুকা শিল্পাঞ্চল পুলিশ-৫ পরিদর্শন ও এর দুটি ব্যারাক উদ্বোধন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই